নরসিংদীর মাধবদীতে রিটেইল চেইন শপ স্বপ্ন’র নতুন আউটলেট উদ্বোধন করা হয়েছে। রোববার (১৮ জুলাই) দুপুর ১২টায় এই আউটলেট উদ্বোধন করা হয়।

আউটলেটটি অবস্থিত নরসিংদীর মাধবদীর দক্ষিণ বিরামপুরে হাজী শফিউদ্দিন রোডের আতিফ প্লাজায় (রমণী কমিউনিটি সেন্টারের বিপরীতে)।

‘স্বপ্ন’

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমণী গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর নিজামউদ্দিন ভুঁইয়া লিটন। বিশেষ অতিথি ছিলেন মাধবদী প্রেস ক্লাবের সভাপতি জসিম উদ্দিন ভূঁইয়া। উদ্বোধন করেন আতিফ প্লাজার চেয়ারম্যান ইসমাইল মিয়া।

উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর মো. ওবায়দুর রহমান টিটু, ভৈরব চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট ও স্বপ্ন’র ফ্রাঞ্চাইজার জাহিদুল হক জাবেদ, তোফাজ্জল হোসেন জাকির, নাসিরউদ্দিন খান সায়মন, স্বপ্ন’র হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলাম প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়। এছাড়া থাকছে হোম ডেলিভারি সেবা। হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর ০১৭৩৯-১৫৬০৩২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *