সোমবার , ২৮ মার্চ ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. করোনা ভাইরাস
  2. খেলার খবর
  3. চাকরির খবর
  4. তথ্য ও প্রযুক্তি
  5. ধর্ম
  6. বাংলাদেশ
  7. বিনোদন
  8. বিশ্ব
  9. ব্যবসা বাণিজ্য
  10. মতামত
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা

পঞ্চগড় মহিলা দলের সম্মেলন অনুষ্ঠিত, কেন্দ্র থেকে ঘোষিত হবে কমিটি

প্রতিবেদক
akib shuvo
মার্চ ২৮, ২০২২ ৮:৩৬ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের পঞ্চগড় জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে শহরের পঞ্চগড় কমিউনিটি সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়। তবে সম্মেলনে কোনো কমিটি ঘোষণা করা হয়নি। জেলা মহিলা দলের কমিটি কেন্দ্র থেকে ঘোষণা করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

জেলা মহিলা দলের আহ্বায়ক ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সাংসদ রীনা পারভীনের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দলটির কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং প্রধান বক্তা ছিলেন সহসভাপতি নাজমুন নাহার।বিজ্ঞাপন

জেলা মহিলা দলের সাবেক আহ্বায়ক লায়লা আরজুমান্দ বানুর সঞ্চালনায় সম্মেলনে পঞ্চগড় জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম, সদস্যসচিব ফরহাদ হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পঞ্চগড় পৌরসভার সাবেক মেয়র তৌহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আদম সুফীসহ জেলা বিএনপি ও মহিলা দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু করা হয়।

জেলা মহিলা দলের আহ্বায়ক রীনা পারভীন প্রথম আলোকে বলেন, সম্মেলনের আলোচনা সভা শেষে কেন্দ্রীয় নেত্রীরা ঢাকায় রওনা হয়েছেন। অল্প কয়েক দিনের মধ্যে তাঁরা ঢাকা থেকে পঞ্চগড় জেলা মহিলা দলের কমিটি ঘোষণা করবেন।

দলীয় সূত্রে জানা গেছে, ২০০২ সালে লায়লা আরজুমান্দ বানুকে আহ্বায়ক করে পঞ্চগড় জেলা মহিলা দলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এরপর ২০১১ সালে সংরক্ষিত নারী আসনের সাবেক সাংসদ রীনা পারভীনকে আহ্বায়ক করে জেলা মহিলা দলের ৩১ সদস্যবিশিষ্ট আরেকটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। এর পর থেকে জেলা মহিলা দলের কোনো পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়নি।

সর্বশেষ - চাকরির খবর