মঙ্গলবার , ২৯ মার্চ ২০২২ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. করোনা ভাইরাস
  2. খেলার খবর
  3. চাকরির খবর
  4. তথ্য ও প্রযুক্তি
  5. ধর্ম
  6. বাংলাদেশ
  7. বিনোদন
  8. বিশ্ব
  9. ব্যবসা বাণিজ্য
  10. মতামত
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা

গোয়ালন্দ এলাকাই বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, পথচারী নিহত

প্রতিবেদক
akib shuvo
মার্চ ২৯, ২০২২ ৭:৫৩ অপরাহ্ণ

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক নারী পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় ২০ বাসযাত্রী আহত হয়েছেন।

সড়ক দুর্ঘটনায় নিহত ওই নারী পথচারীর পরিচয় জানা যায়নি। তাঁর আনুমানিক বয়স ৪০ বছর। এ দুর্ঘটনায় আহত ২০ বাসযাত্রীর মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। ওই ছয়জনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে থানা পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনসংলগ্ন ইমামবাড়া শরীফের সামনে দিয়ে এক নারী পথচারী রাস্তা পার হচ্ছিলেন। এ সময় সেখানে দৌলতদিয়া ঘাট থেকে কুষ্টিয়াগামী পদ্মা গড়াই পরিবহনের কেবি ডিলাক্স অয়ন পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাছবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি যশোর থেকে কুমিল্লায় যাচ্ছিল।

বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ওই নারী পথচারী মারা যান ও ২০ বাসযাত্রী আহত হন। পরে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিছুক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে এসে নিহত পথচারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

অবস্থার অবনতি হওয়ায় আহত ব্যক্তিদের মধ্যে কুষ্টিয়ার খোকসা উপজেলার চরডাঙ্গীপাড়ার ইবাদত খাঁ (৫০), যশোরের চাচড়া উপজেলার আলামিন (২৫), রাজবাড়ী সদর উপজেলার উদয়পুর গ্রামের আবদুল আলিম (৪৮), যশোরের চাচড়া উপজেলার মো. মোহসিন (৪০), রাজবাড়ীর কালুখালী উপজেলার গৌতমপুর গ্রামের রবিউল ইসলামসহ (১৫) ছয়জনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত ব্যক্তিদের উদ্ধারকাজে সার্বিক সহযোগিতা করে গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশন, গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সহকারী সার্জন রুহুল আমিন জানান, এ পর্যন্ত ১৯ জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁদের মধ্যে ছয়জনের অবস্থা গুরুতর হওয়ায় ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় প্রাথমিকভাবে ট্রাকচালককে আটক করা হয়েছে। দুর্ঘটনার জেরে তাৎক্ষণিকভাবে মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়। প্রায় পৌনে এক ঘণ্টা বন্ধ থাকার পর রাত ৮টা দিকে সবার সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

সর্বশেষ - চাকরির খবর